আজ, রবিবার | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৭:৫৪

ব্রেকিং নিউজ :
মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

ভাঙ্গুড়া অটিষ্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের পরিচালনা কমিটি গঠন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় ভাঙ্গুড়া অটিষ্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে মোঃ আবু জাফর মোল্যাকে সভাপতি এবং মোরশেদ আলমকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠিত হয়েছে।

কমিটির অন্যান্যরা হচ্ছেন সহ-সভাপতি মোঃ আসাদুজ্জামান বিশ্বাস, সাংগঠনিক সচিব মোঃ হবিবর বিশ্বাস, কল্যাণ ও পুনর্বাসন সচিব মোঃ আনোয়ার মোল্লা, প্রচার ও প্রকাশনা সচিব আঃ সালাম মোল্লা, নির্বাহী সচিব মোঃ কামরুজ্জামান মোল্লা, ক্রীড়া সচিব মোঃ খাইরুজ্জামান এবং কার্যকরী সদস্য যথাক্রমে নূর ইসলাম শেখ, জাফর ইকবাল ও তপন লস্কর।

কমিটি গঠন উপলক্ষে ৭ মার্চ ২০১৯ তারিখে ১১নং বেরইল পলিতা ইউনিয়নের ভাঙ্গুড়া অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ে ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়। ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ কামরুজ্জামান মোল্যার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে উপরোল্লিখিত কমিটি গঠন করা হয়। ২৩ এপ্রিল সোমবার বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি উক্ত কার্যকরী কমিটির অনুমোদন দেন। (প্রেসবিজ্ঞপ্তি)

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology